একনজর এর পরীক্ষামূলক বেটা সংস্করণ চলছে। যেকোন ভুল-ত্রুটি ক্ষমা সুন্দর চোখে দেখার এবং আমাদের উন্নতির জন্য গঠনমূলক মতামত দেয়ার অনুরোধ জানাচ্ছি।
মাইক্রোসফটের এক শীর্ষ নির্বাহীর মতে, কল সেন্টার কার্যক্রমে এআই ব্যবহারে গত এক বছরে ৫০ কোটি ডলার সাশ্রয় হয়েছে। এ ঘোষণাটি এমন সময়ে এসেছে যখন প্রতিষ্ঠানটি তিন ধাপে প্রায় ১৫ হাজার কর্মী ছাঁটাই করেছে। বিক্রয়, গ্রাহকসেবা ও প্রকৌশল বিভাগে এআই ব্যবহার উৎপাদনশীলতা বাড়িয়েছে। ছাঁটাই হওয়া কর্মীদের জায়গায় সরাসরি এআই এসেছে কি না, তা স্পষ্ট নয়। তবে রেকর্ড মুনাফা ও এআই-এ ৮ হাজার কোটি ডলারের বিনিয়োগ পরিকল্পনার মধ্যেও এ ধরনের ছাঁটাই নিয়ে সমালোচনা উঠেছে।
একনজর এর পরীক্ষামূলক বেটা সংস্করণ চলছে। যেকোন ভুল-ত্রুটি ক্ষমা সুন্দর চোখে দেখার এবং আমাদের উন্নতির জন্য গঠনমূলক মতামত দেয়ার অনুরোধ জানাচ্ছি।