Web Analytics

দ্য নিউইয়র্ক টাইমস কোম্পানি চলতি বছরের তৃতীয় প্রান্তিকে শক্তিশালী মুনাফা অর্জন করেছে, যার পেছনে রয়েছে ডিজিটাল সাবস্ক্রিপশন ও অনলাইন বিজ্ঞাপনের অসাধারণ প্রবৃদ্ধি। জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে ৪ লাখ ৬০ হাজার নতুন ডিজিটাল সাবস্ক্রাইবার যুক্ত হয়েছে—যা সাম্প্রতিক বছরগুলোর মধ্যে সর্বোচ্চ। “মাল্টি-প্রোডাক্ট বান্ডেল” কৌশলের সফল প্রয়োগে এখন ১ কোটি ২৩ লাখ ৩০ হাজার গ্রাহকের অর্ধেকের বেশি একাধিক সেবা ব্যবহার করছেন। নিউজ, কুকিং, গেমস, ওয়্যারকাটার এবং দ্য অ্যাথলেটিক–এর মতো প্ল্যাটফর্মগুলোতে এই বৃদ্ধি লক্ষ্য করা গেছে। অন্যদিকে প্রিন্ট সাবস্ক্রিপশন ৫০ হাজার কমে দাঁড়িয়েছে ৫ লাখ ৭০ হাজারে, ফলে আয় ৩ শতাংশ হ্রাস পেয়ে দাঁড়িয়েছে ১২ কোটি ৭২ লাখ ডলার। ব্যয় বেড়ে ৫৯ কোটি ৬০ লাখ ডলারে পৌঁছালেও মুনাফা বেড়েছে ২৬ দশমিক ১ শতাংশ। সিইও মেরিডিথ কপিত লেভিয়েন বলেন, ২০২৭ সালের মধ্যে গ্রাহকসংখ্যা ১ কোটি ৫০ লাখে উন্নীত করার লক্ষ্য স্থির করা হয়েছে। দ্য অ্যাথলেটিক প্রথমবারের মতো এই প্রান্তিকে লাভজনক হয়। সেপ্টেম্বর শেষে কোম্পানির হাতে ছিল ১ দশমিক ১ বিলিয়ন ডলারের নগদ অর্থ ও বিনিয়োগযোগ্য সম্পদ।

Card image

Related Threads

logo
No data found yet!

সহজে ব্যবহারের সুবিধার্থে একনজরের ওয়েব অ্যাপটি সেটাপ করে নিন।